Job Circular

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – DGFOOD job circular

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে https://dgfood.gov.bd ওয়েবসাইটে। Directorate General of Food DGFOOD Job Circular 2023  বাংলাদেশের একটি বৃহত্তর সরকারি চাকরির সার্কুলার।

৩২ টি পদে ১৩৭৭ টি খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 : dgfood job circular 2023 : টি খাদ্য অধিদপ্তর নিয়োগ ২০২৩ এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। টি খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর কর্তিপক্ষ কর্তিক তাদের অফিসিয়ালি ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনারা যারা টি খাদ্য অধিদপ্তর চাকরি করতে directorate general of food আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। টি খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি এই নিয়োগ বিজ্ঞপ্তি ৩১ আগস্ট ২০২৩ তারিখে প্রকাশ করেছে। আপনি যদি টি খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজে থাকেন তাহলে এই লেখাটা আপনার জন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

আমরা খাদ্য অধিদপ্তর নিয়োগ ২০২৩ সার্কুলার সম্পর্কিত সকল তথ্য এখানে চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে প্রকাশ করেছি। আপনি খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে khaddo odhidoptor job circular 2023 এর বিস্তারিত তথ্য দেখতে পারবেন অফিশিয়াল সার্কুলার নোটিশসহ।

এজন্য শুরুতে আপনাকে বলে রাখছি, খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সকল তথ্য জানার জন্য আপনাকে শেষ পর্যন্ত আমাদের আর্টিকেলটি পড়তে হবে। শেষ পর্যন্ত পড়লে আশা করি আপনি বিস্তারিত জেনে সঠিকভাবে আপনার চাকরির পদে আবেদন করতে পারবেন।

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

অফিশিয়াল সার্কুলার অনুযায়ী, খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশের তারিখ ০৩ সেপ্টেম্বর ২০২৩ ইং। খাদ্য অধিদপ্তর১৩৭৭ জনকে ২২টি চাকরির ক্যাটাগরি পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ১৩৭৭ জনকে ২২টি চাকরির ক্যাটাগরি পদে নিয়োগ দেওয়ার জন্য।খাদ্য অধিদপ্তর চাকরিতে আগ্রহী ব্যক্তিদের অনলাইনে http://dgfood.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে তাদের কাঙ্খিত চাকরির আবেদনপত্র পূরণ করতে হবে।

 অনলাইনে চাকরির আবেদনপত্র জমা দেওয়ার তারিখ ১২ সেপ্টেম্বর ২০২৩ ইং সকাল ১০ টা থেকে ১১ অক্টোবর ২০২৩ ইং বিকাল ৫ টা পর্যন্ত। এছাড়াও চাকরিপ্রার্থীদের তাদের চাকরির পদ অনুযায়ী চাকরির আবেদন ফি ১১২, ও ২২৩ টাকা জমা দিতে হবে।

খাদ্য অধিদপ্তর নিয়োগ ২০২৩

যাদের বাংলাদেশের বড় মাপের সরকারি চাকরিতে আবেদন করার আগ্রহ রয়েছে, তাদের জন্যই অফিসিয়ালি খাদ্য অধিদপ্তর নিয়োগ ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনার যদি খাদ্য অধিদপ্তরে চাকরি করতে আগ্রহ থাকে, তাহলে এই সার্কুলার বিস্তারিত আপনার জানা উচিত। জেনে চাকরিতে আবেদন করা উচিত।

খাদ্য অধিদপ্তর নিয়োগ ২০২৩ সার্কুলার বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন সরকারি চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে প্রকাশিত হয়েছে। যাতে করে যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা চাকরিতে আবেদন করার মাধ্যমে খাদ্য অধিদপ্তরে চাকরি করতে পারে।

আমার দৃষ্টিকোণ থেকে খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের সুবর্ণ সুযোগ। কেননা এই খাদ্য অধিদপ্তর সার্কুলারে অসংখ্য শূন্য পদ রয়েছে। যেগুলোতে আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির পদের জন্য যেকোনো জেলা থেকে আবেদন করতে পারবেন

প্রকাশ: অফিসিয়াল ওয়েবসাইট, ০৩ সেপ্টেম্বর ২০২৩ ইং।

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শুরুর তারিখ: ১২ সেপ্টেম্বর ২০২৩ ইং সকাল ১০ টা।

অনলাইনে আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ: ১১ অক্টোবর ২০২৩ ইং বিকাল ৫ টা।

Related Articles

Back to top button